নবাবগঞ্জে পূর্বশত্রুতায় কলেজ ছাত্রকে পিটিয়ে আহত

নবাবগঞ্জে পূর্বশত্রুতায় কলেজ ছাত্রকে পিটিয়ে আহত

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে একদল উৎশৃঙ্খল যুবকের হামলার শিকার হয়েছেন ফাহিম ইয়াসির (১৯) নামে এক কলেজ ছাত্র। সে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

গত ৬ ফেব্রুয়ারি দুপুর ১টার দিকে উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের শংকরদিয়া মোড় এলাকার বেকারীর সামনে এ ঘটনা ঘটে।

আহত কলেজ ছাত্র ফাহিম ইয়াসির ঐ ইউনিয়নের লস্করকান্দা গ্রামের প্রভাষক মো. আমজাদ হোসেনের ছেলে এবং শিকারীপাড়া তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজ থেকে এবছর এইচএসসি পরীক্ষা শেষ করেছে।

অভিযোগে জানা যায়, গত ৬ ফেব্রুয়ারি দুপুর ১টার দিকে শংকরদিয়া মোড় এলাকার বেকারীতে বিস্কুট আনতে যায় ফাহিম ইয়াসির। পূর্বশত্রুতার জের ধরে, এসময় আগে থেকে ওঁত পেতে থাকা ৬/৭টা মটর সাইকেলে ১৩/১৪জন যুবক অতকর্তিভাবে তার গতিরোধ করে।

এসময় বাহেরচর গ্রামের ইমরান ঐ কলেজ ছাত্রের ঘারে ধরে তার মটর সাইকেলে উঠতে বলে। অস্বীকার করায় ইট দিয়ে মাথায় আঘাত করে। পরে নিকটবর্তী নয়াডাঙী গ্রামের জহিরুলসহ ইমরান, সাকিব, সোয়াদ, রাকিবসহ অজ্ঞাতরা এসএস পাইপ ও মটর সাইকেলের চাবি দিয়ে সারা শরীরে পিটিয়ে ও খুচিয়ে মারাত্মকভাবে আহত করে চলে যায়। স্বজনরা খবর পেয়ে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত কলেজ ছাত্রের বাবা শিকারীপাড়া তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজের প্রভাষক মো. আমজাদ হোসেন অভিযোগ করে জানান, আমি ঢাকার ছিলাম। খবর পেয়ে ছুঁটে আসি। ওরা আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে মারাত্মকভাবে আহত করেছে। আমি প্রশাসনের কাছে এর বিচার চাই।

আপনি আরও পড়তে পারেন